গ্রামীণফোনের ৫ কোটি গ্রাহক সব গ্রাহককে ইন্টারনেটের আওতায় আনার আহ্বান

কেক কেটে গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা পাঁচ কোটির কৃতিত্ব উদযাপন করলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।রোববার দুপুরে সচিবালয়ে নিজ দফতরে গ্রামীণফোনের কর্মকর্তাদের নিয়ে কেক কাটেন তিনি। এর আগে গ্রামীণফোনের পক্ষ থেকে কেক নিয়ে আসা হয়।

এ সময় তথ্যমন্ত্রী বলেন, ২০০৯ সালে দায়িত্ব নেওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার যে ঘোষণা দিয়েছেন, সে ক্ষেত্রে গ্রামীণফোন যুগান্তকারী ভূমিকা পালন করছে।এ জন্য গ্রামীণফোন কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান মন্ত্রী।কোনো একক প্রতিষ্ঠানের জন্য পাঁচ কোটি গ্রাহক যুগান্তকারী মন্তব্য করে তথ্যমন্ত্রী ইনু বলেন, পাঁচ কোটি গ্রাহক স্বপ্লমূল্যে কথা বলার সুযোগ করে দিয়েছে গ্রামীণফোন।ডিজিটাল বাংলাদেশ গড়ার দ্বিতীয় ধাপ হলো কথা বলার পাশাপাশি ইন্টারনেট ব্যবহার করা, উল্লেখ করেন তথ্যমন্ত্রী।

তিনি বলেন, আশা করি, দেশের মানুষ যেন সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট ব্যবহার করতে পারেন, সে পদক্ষেপও তারা নেবেন। তথ্য আদান-প্রদানের পাশাপাশি ছবি দেখানোর সুযোগ করে দেবে। এ ধরনের কাজ করলে তবেই ‘ডিজিটাল বাংলাদেশ’ হবে।সরকার গ্রামীণফোনের পাশে থেকে সব রকমের সুযোগ-সুবিধা দেবে বলেও আশ্বস্ত করেন মন্ত্রী।

এ সময় গ্রামীণফোণের হেড অব করপোরেট অ্যাফেয়ার্স মাহমুদ হোসেন ছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।